ইউসুফ নবী প্রেম করেছেন একথা বলা হলো নবীর উপরে মিথ্যা অপবাদ

//"যে মহিলাটির ঘরে সে ছিলো সে তাকে নিজের দিকে আকর্ষণ করতে থাকলো এবং একদিন সে দরজা বন্ধ করে দিয়ে বললো, "চলে এসো"। ইউসুফ বললো, "আমি আল্লাহর আশ্রয় নিচ্ছি, আমার রব তো আমাকে ভালোই মর্যাদা দিয়েছেন (আর আমি এ কাজ করবো!) । এ ধরণের জালিমরা কখনো কল্যান লাভ করতে পারেনা।" মহিলাটি তার দিকে এগিয়ে এলো এবং ইউসুফও তার দিয়ে যেতো যদি না তার রবের জ্বলন্ত প্রমাণ প্রত্যক্ষ করতো। এমনটিই হলো, যাতে আমি তার থেকে অসৎবৃত্তি ও অশ্লীলতা দূর করতে পারি। আসলে সে ছিলো আমার নির্বাচিত বান্দাদের অন্তর্ভুক্ত।" (সূরা ইউসুফঃ ২৩-২৪)//

প্রসঙ্গ : বোরকা পরে প্রেম করে হাত ধরাধরি করে হাটলেও নাকি এটা হালাল প্রেম !!! (আল্লাহ রক্ষা কর)।
"মানুষের মধ্যে ইদানিং খুব সচেতনতা Grow করেছে কিছু শুনলে দলিল চায়। অত্যন্ত ভাল আলামত। তাই একজন আমার কাছে দলিলও চেয়ে বসল। আমি বললাম আল্লাহ কি কুরআনে সুরা নূরে ৩০ নং আয়াতে পুরুষদেরকে এবং ৩১ নং আয়াতে নারীদেরকে দৃষ্টি সংযত রাখতে বলেন নি?

যেখানে চোখ পড়লেই ইসলামে দৃষ্টি সরানোর কথা বলেছেন সেখানে TSC , ধানমন্ডি লেক কিংবা ফুলার রোডের রাস্তার পাশে বসে পুতুপুতু কথা বলা ইসলাম জায়েজ করে এ চিন্তা আসল কোথায় থেকে?

মহানবী (সাঃ) বলেছেন কোন জায়গায় ছেলে ও মেয়ে একা একসাথে থাকলে তৃতীয়জন হচ্ছে শয়তান"।

অনেকে আবার প্রেম পবিত্র, প্রেম শ্বাশ্বত-স্বর্গীয়। এসকল বুলি আওড়ায়। ভাই দলিল কি? ঐযে বাংলা সিনেমা: ইলিয়াস কাঞ্চন অন্জু ঘোষকে বলেছে!

Amazing

আমাদের গানে গানে প্রচার করা হয়

"প্রেম করেছেন ইউসুফ নবী, তার প্রেমে জুলেখা বিবি গোওওওওও",

হারাম ! হারাম ! গানে-গানে আল্লাহর এক নবীর নামে মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে।ইবনে কাসীর থেকে সুরা ইউসুফ এর তাফসীর খানা পড়ে নিন।

ইদানিং আবার হালাল প্রেমের জোয়ারে ও দুএকজন গা ভাসিয়েছে, বোরকা পরে প্রেম করে হাত ধরাধরি করে হাটলেও নাকি এটা হালাল প্রেম !!! (আল্লাহ রক্ষা কর), আর সত্যিই আজিব এসমাজ ব্যাবস্থা !

আপনার বিয়ের বয়স হয়েছে আপনাকে বিয়ে দেবে না, অথচ প্রেম করলে কোন দোষ নাই। তাড়াতাড়ি বিয়ে করলে প্রতিষ্ঠা, অর্থনৈতিক সমস্যা, হ্যানতেনের লিষ্ট দেখায়।''

courtesy- Brother MuZahid Rasel

No comments:

Post a Comment